আজ শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেড়ায় শিক্ষা অফিসারের সামনে প্রধান শিক্ষককে পিটিয়ে আহত করলেন আ.লীগ নেতা

সংবাদচর্চা রিপোর্ট:
পাবনার বেড়া উপজেলার হাটুরিয়া জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আক্তার কে পিটিয়ে আহত করেছে হাটুরিয়া নাকালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী নুর ইসলাম মোল্লা। মঙ্গলবার সকালে বিদ্যালয়ের অফিস কক্ষে ডুবে হাজী নুর ইসলাম ও তার অনুসারীরা প্রধান শিক্ষক শামীম আক্তার কে বেড়া উপজেলা সহকারি শিক্ষা অফিসার আবু সাইয়িদের সামনে পিটিয়ে আহত করে। 
হামলার ঘটনায় হাটুরিয়া জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আক্তার উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দিয়েছেন এবং সেই অভিযোগের অনুলিপি বেড়া থানার ওসির কাছেও পাঠিয়েছেন। তিনি ওসিকে না পেয়ে অভিযোগ পত্র  দায়িত্বরত অফিসার কালামের হাতে পৌছে দিয়েছেন।
হামলার ব্যাপারে হাটুরিয়া জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আক্তার দৈনিক সংবাদচর্চাকে বলেন, হাটুরিয়া জগন্নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজীর নুর ইসলাম ও তার অনুসারী ম্যানেজিং কমিটির সদস্য  আব্দুল আলিম ভাষা ও  আলতাফ হোসেন আমাকে পিটিয়ে আহত করেছে। উপজেলা সহকারি শিক্ষা অফিসার আমাকে মারপিটের ঘটনা দেখেছে । শিক্ষার অফিসার স্যার না ঠেকালে আমাকে ওরা আরো বেশি মারত। আমাকে মার পিটের ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসি বরাবরা অভিযোগ দিয়েছি। আমি এর সু বিচার চাই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে। 
বেড়া থানার ওসি শাহেদ মাহমুদ দৈনিক সংবাদচর্চাকে বলেন, স্কুলের হিসাব নিয়ে ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে শিক্ষককের হাতাহাতির ঘটনা শুনেছি।  ইউএনও বরাবর অভিযোগ দিয়েছে।
এদিকে প্রধান শিক্ষককে উপজেলা সহকারি শিক্ষা অফিসারের সমানে মারপিটের ঘটনায় নিন্দার ঝড় বইছে বেড়া উপজেলা সহ সারা দেশে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এর সুষ্টু বিচার দাবি করে স্ট্যাটস দিয়েছে বিশিষ্ট আওয়ামী লীগ নেতা প্রবীর গোস্বামী বাবু, জাহাঙ্গীর আলম দাদা সহ অনেকে।
তবে এ ব্যাপারে অভিযুক্ত আওয়ামী লীগ নেতা হাজী নুর ইসলামের সাথে যোগাযোগ সম্ভব হয় নি ।

স্পন্সরেড আর্টিকেলঃ